1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

হত্যা চেষ্টা মামলায় কারাবরণ বড়লেখায় বিতর্কিত সেই শিক্ষক সাময়িক বরখাস্ত

  • আপডেট টাইম : বুধবার, ২৯ জুন, ২০২২
  • ২৭৩ বার পঠিত

স্টাফ রিপোর্টার :: বড়লেখায় জনৈক বদরুল ইসলামের হত্যা চেষ্টা মামলায় কারা বরণকারী গজভাগ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বিতর্কিত সেই প্রধান শিক্ষক আপ্তাব আলীকে অবশেষে চাকরী থেকে সাময়িক বরখাস্ত করেছে প্রাথমিক শিক্ষা অধিদপ্তর। এব্যাপারে প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের সিলেট বিভাগীয় উপ-পরিচালকের কার্যালয় ‘অফিস আদেশ’ জারি করেছে। এর কপি মঙ্গলবার বড়লেখা উপজেলা শিক্ষা অফিসারের কার্যালয়ে পৌঁছেছে।

অফিস আদেশ সূত্রে জানা গেছে, গজভাগ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আপ্তাব আলীর বিরুদ্ধে বড়লেখা থানার ২৪.০৪.২০২২ ইংরেজির মামলা নম্বর ১৫, জি.আর-৩০/২২(বড়), ধারা-৪৪৭/৩২৩/৩২৪/৩০৭/৫০৬(২) কোড এর আসামী হিসেবে গত ২৫ মে বড়লেখা সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজিরা দিতে গেলে বিজ্ঞ আদালত প্রধান শিক্ষক আপ্তাব আলীর জামিন না মঞ্জুর করে তাকে জেল হাজতে প্রেরণ করেন। সরকারি চাকুরী বিধিমালা মোতাবেক জেল হাজতে প্রেরণের তারিখ থেকে তাকে চাকরী থেকে সাময়িকভাবে বরখাস্ত করা হল।

বড়লেখা উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার (ভারপ্রাপ্ত) মীর আব্দুল্লাহ আল মামুন জানান, সাময়িক বরখাস্তকালিন সময় অভিযুক্ত প্রধান শিক্ষক আপ্তাব আলী প্রচলিত বিধিমোতাবেক খোরাকি ভাতা পাবেন। তিনি স্কুলের কোনধরণের দৈনন্দিন কার্যক্রমে অংশগ্রহণ করতে পারবেন না। চাকুরী শৃঙ্খলা ভঙ্গের কারণে ইতিপুর্বে তার ইনক্রিমেন্ট কাটা পড়ে। সিনিয়রিটির ভিত্তিতে একজন সহকারি শিক্ষক ওই স্কুলের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষকের দায়িত্ব পালন করবেন।

 

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..